রাজশাহীর পুঠিয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীর পুঠিয়ায় খোকন (২০) নামের এক যুবকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাতের যে কোন সময় নিজ শয়ন কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে অত্মহত্যার এ ঘটনা ঘটে।

গতকাল রোববার সকালে তার মা ঝুলন্ত অবস্থায় খোকনকে দেখতে পেয়ে কান্নাকাটি শুরু করে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। সে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড পশ্চিমভাগ গ্রামের আবুল কালামের ছেলে।

প্রতিবেশী রুবেল জানান, প্রতিদিনের ন্যায় খোকন গত শনিবার রাতে ঘুমাতে যায়। ভোরে তার মা ঘুম থেকে উঠে দেখেন তার ছেলের ঘরে লাইট জ্বলছে৷ এতে তার মায়ের সন্দেহ হয়।

এ সময় জানালা দিয়ে উকি দিয়ে দেখেন তার ছেলের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। ছেলের লাশ দেখে তার মা চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করলে আশ-পাশের বাড়ির লোকজন জড়ো হয়ে পুঠিয়া থানায় খবর দেয়।

পঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, খবর পেয়ে খোকন নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন:
মাদারীপুরে পুলিশের কাছ থেকে হাতকড়া অবস্থায় পালালো হত্যাচেষ্টা মামলার আসামী
কঠোর লকডাউনেও চলছে বেচাকেনার ধুম

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছেলেটি ডিপ্রেশনে ভুগছিলো। তাই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যপারে থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

জুলাই,১১.২০২১ at ২০:৩৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর