পীরগঞ্জে জাতীয় পার্টির প্রবীর নেতা সলেমান আলীর মৃত্যু

ঠাকুরগাও এর পীরগঞ্জ উপজেলার জাতীয় পার্টির পৌর ৯ নং ওয়ার্ড সভাপতি সলেমান আলী( ৮০)১১ জুলাই রবিবার সকাল আনুমানিক ১০ ঘটিকায় নিজ বাসভবনে বাদ্ধ্ক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি -রাজীউন)।

বিকেল ৫-৪০ মিনিট জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন কাজ সম্পূর্ণ হয়। সলেমান আলী জাতীয় পার্টির এক প্রবীণ নেতা ছিলেন। পার্টির সকল মিটিং এ সামনে থেকে নিদর্শন দিয়ে গেছেন। এলাকার মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে তাকে শরিক হতে দেখা যেত।

উনার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। গ্রামবাসী হারালো এক প্রবীন নক্ষত্র । এই প্রবীণ নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য জনাব হাফিজ উদ্দিন আহমেদ, উপজেলা জাতীয় পাটির্র ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল আনাম চৌধুরী, সহ- সভাপতি দবিরুল ইসলাম,সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান আনিস ও বিভিন্ন ইউনিয়ন এর নেতাকর্মী সহ -জাতীয় যুবসংহতী ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ।

আরো পড়ুন:
গোল্ডেন গ্লাভস জিতলেন মার্টিনেজ
বীরগঞ্জে দেবোত্তরের সম্পত্তি ও টাকা আত্মসাত

সাবেক সংসদ সদস্য হাফিজ উদ্দিন এক বিবৃতিতে জানান সলেমান আলী শুধু রাজনৈতিক নেতা নন উনি আমার রাজনৈতিক জীবনের অভিভাবক এক ছিলেন। আমি আমার জীবনের অভিভাবক হারালাম। খুব শান্ত ও সাদা মনের মানুষ ছিলেন। আল্লাহ উনাকে জান্নাত বাসি করুক ।

জুলাই,১১.২০২১ at ২০:১০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর