সেনাবাহিনীর মানবিক খাদ্য সামগ্রী প্রদান

করোনাকালীন সময়ে কমহীন হয়ে পড়া দিনমজুর,এতিম,অসহায় মানুষদের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছে সেনাবহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের সদস্যরা।

আজ সকালে দিনাজপুর সদও উপজেলার রাজারামপুর স্কুল মাঠে ২ শতাধিক কমহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে বীর উত্তম শহীদ মাহবুব সেনাবাহিনীর ষ্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি বলেন করোনা সংক্রমন প্রতিরোধে সেনাবাহিনী জেলার প্রতিটি উপজেলায় কাজ কওে যাচ্ছে।

পাশাপাশি আমরা মানবিক সহায়তা হিসেবে বিনামুল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ সামগ্রী বিতরন এবং খাদ্য সামগ্রী দিয়ে আসছে।তিনি বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর।

লকডাউন কাযকরের মাধ্যমে সংক্রমন কমিয়ে আনতে জনগনেরর সহযোগিতা কমানা করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা সমন্বয়কারী ৩৬ বীর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান, ক্যাপ্টেন নিঝর ।

আরো পড়ুন:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে এক যুবক থেকে ইয়াবাসহ মটরসাইকেল উদ্ধার : আটক-১

মেজর আব্দুল্লাহ আল ইমরান জানান, আজ ৬৬ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে পাবতীপুর ষ্টেডিয়ামে ৮ শতাধিক রোগীকে বিনামুল্য চিকিৎসা সেবা ও ঔশধ সামগ্রী , বিরল উপজেলার সরকারী কলেজ মাঠে দেড় শতাধিক এবং সদও উপজেলার রাজারামপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ২ শতাধিক অসহায় মানুষদের মাঝে মানবিক খাদ্য সামগ্রী প্রদান করেন।

জুলাই,১০.২০২১ at ১৬:২৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর