শিবচরে শিশুকে যৌন হয়রানি, অভিযুক্ত গ্রেফতার

মাদারীপুরের শিবচরে এক কন্যা শিশুকে( ৯) যৌন হয়রানির অভিযোগে ফরহাদ মুন্সী (৪৫) নামের এক অভিযুক্তকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে শিশুটির বাবা বাদী হয়ে শিবচর থানায় মামলা দায়ের করেন। আর রাতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।আজ সকালে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিরাজ হোসেন গণমাধ্যমে এবিষয়টি নিশ্চিত করেন।

আটক ফরহাদ মুন্সী উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকৈর গ্রামের মৃত জলিল মুন্সীর ছেলে।

শিবচর থানা ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকৈর গ্রামে নয় বছর বয়সী শিশুটি অপর এক শিশুর সাথে বাড়ির কাছে পুকুরপাড়ে খেলছিল। এসময় আশেপাশে কেউ না থাকায় প্রতিবেশী ফরহাদ মুন্সী (৪৫) নামের এক ব্যক্তি ওই শিশুটিকে কোলে বসিয়ে যৌনাঙ্গ এবং বুকে স্পর্শ করতে থাকে। উভয় শিশু কান্নাকাটি শুরু করলে তাদের হত্যার ভয় দেখিয়ে ছেড়ে দেয়।

পরে বাড়ি গিয়ে সব খুলে বললে শিশুটির বাবা বাদী হয়ে শিবচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। রাতেই অভিযুক্ত ফরহাদ মুন্সীকে তার এলাকা থেকে গ্রেফতার করে শিবচর থানা পুলিশ।

আরো পড়ুন:
আরব বিশ্বের প্রথম নারী নভোচারী হচ্ছেন যেই নারী
১২ ঘণ্টায় নিয়ন্ত্রণে আসেনি রূপগঞ্জের কারখানার আগুন

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে শিশুটির পিতা বৃহস্পতিবার বিকেলে শিবচর থানায় মামলা দায়ের করেন। রাতেই আমরা অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করি।

জুলাই,০৯.২০২১ at ১৬:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর