কোটচাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে একই দিনে ২ বিশিষ্ট ব্যক্তির মৃত্য

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে করোনায় আক্রান্ত হয়ে একই দিনে ২জন বিশিষ্ট ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলহাজ্ব আব্দুর রহমান (৭৫) নামে কোটচাঁদপুর কামিল মাদ্রাসার সাবেক হিসাব সহকারি ও মোবাশ্বের আলী (৫৫) নামে এক বিশিষ্ট কাঠ ব্যবসায়ী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। মৃত আব্দুর রহমান পৌর আর্দশ পাড়ায় ও মৃত মোবাশ্বের আলী শহরের গাবতলা পাড়ায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ। তিনি বলেন, আব্দুর রহমান জ্বরে আক্রান্ত হয়ে গত ১ জুলাই শরীরে করোনা পজিটিভ হয়ে বাসায় ছিলেন। পরে অবস্থার অবনতি হলে শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বিকালে চিকিৎসাধী অবস্থায় তার মৃত্যু হয়। অপরদিকে করোনা পজিটিভ হয়ে বিশিষ্ঠ কাঠ ব্যবসায়ী মোবাশ্বের আলী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকালে মুত্যুবরন করেন।

ডাঃ রশিদ বলেন, আব্দুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরিক্ষা করলেও ব্যবসায়ী মোবাশ্বের আলী যশোরে পরিক্ষা করেন বলে নিশ্চিত করেন। এসময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও ঠান্ডা জ্বরে আক্রান্ত ব্যক্তিদের করোনা পরিক্ষা করে চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধ করেন।

আরো পড়ুন:
সিলেট জেলা জাপার নেতা ও চেয়ারম্যান জহির উদ্দিনের মৃত্যুতে সিলেট জেলা জাপার শোক
ঝিনাইদহে এলাইভ এর আয়োজনে করোনা সুরক্ষা kN95 মাস্ক বিতরণ

এদিকে একই দিনে ২জন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া ও আতঙ্ক দেখা দিয়েছে।