লালপুরে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন

সরকার ঘোষিত ৭ দিনের সর্বাত্মক কঠোর লকডাউনের দ্বিতীয় দিন সফল করতে নাটোরে লালপুরে মাঠে রয়েছে সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও ম্যাজিস্ট্রেট। বিধিনিষেধের দ্বিতীয়দিন শুক্রবার (২ জুলাই) সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করেই টহল শুরু করেছে সেনা, বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরা, মাঠে ছিলো উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণও। ফলে উপজেলার রাস্তা গুলি ছিলো জনমানবশূণ্য।

কাঁচাপণ্য ও মুদি দোকানগুলো খোলা থাকলেও সেগুলোতে ক্রেতার সংখ্যা ছিলো কম। উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ন স্থানে বসানো হয়েছে চেকপোস্টের বিনা কারনে রাস্তায় বের হওয়া মানুষ ও গাড়ি তল্লাশির পাশাপাশি করা হচ্ছে জরিমানাও ।

লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় ৬ জনকে ২হাজার ৫শ টাকা জরিমানা করেছে লালপুর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ হাসান এর ভ্রাম্যমাণ আদালত।

আরো পড়ুন:
চৌগাছায় চলছে লকডাউন, কঠোর অবস্থানে প্রশাসন
ভূঞাপুরে উপবৃত্তির টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র

লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ হাসান ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে জানান,‘কঠোর বিধিনিষেধ কার্যকর ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি সচেতনতা সৃষ্টি, ক্রেতা বিক্রেতাকে স্বাস্থ্যবিধি প্রতিপালন বিষয়ে সতর্ক করাসহ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।’