আ.লীগ নেতা ও অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম মোস্তফার ইন্তেকাল

করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘ ১৩ দিন মৃত্যুর সাথে লড়াই করে না ফেরার দেশে পাড়ি দিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত মকছেদ আলীর পুত্র।

জানা যায়, জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত কারণে গত ১৭ জুন তাকে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তর করে খুলনা গাজী মেডিকেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার বেলা ১১ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি মাতা, স্ত্রী, তিন কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

গোলাম মোস্তফা ২০২০ সালের ৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষক হিসাবে উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন। তিনি নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, মাধ্যমিক বিদ্যালয়ের দাতা সদস্য, মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্নসম্পাদক ও ৬নং ওয়ার্ড (নিশ্চিন্তপুর-শিত্তরদাহ) আওয়ামী লীগের দীর্ঘদিন সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

আরো পড়ুন:
দিনাজপুরে কঠোর বিধিনিষেধের প্রথম দিনে প্রশাসন কঠোর অবস্থান
করোনা সুরক্ষায় লড়ছেন চেয়ারম্যান বজলুর রহমান

এদিকে মরহুম গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ।