মানবজমিন পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধির মাতৃবিয়োগ

দৈনিক মানবজমিন পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন ও ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনের সহ-সভাপতি শহিদুল ইসলাম টিটোর মমতাময়ী মা শাহেদা খাতুন ইন্তেকাল করেছেন ‌(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

মঙ্গলবার রাত ১০ টা ৫০ মিনিটে ঝিনাইদহ শহরের কলাবাগান পাড়ার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি ঝিনাইদহ শহরের বিশিষ্ট পাট ব্যবসায়ী শাহাদৎ হোসেনের সহধর্মীনি। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্রে জানা গেছে সাংবাদিক লিটনের মা এক বছর যাবত পক্ষাঘাতপ্রাপ্ত হয়ে বিছানায় শয্যাশায়ী ছিলেন।

মরহুমার মৃত্যুর খবরে তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে ঝিনাইদহ প্রেসক্লাব ও জেলা শহরে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এবং ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনের কর্মকর্তারা ছুটে যান। বুধবার বেলা এগারোটার সময় ঝিনাইদহ উজির আলী হাইস্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা হওয়ার কথা রয়েছে।

আরো পড়ুন:
গাজীপুরে ৫১নং ওয়ার্ড যুবলীগের অহংকার জালাল মাহমুদ টুটুল
কেশবপুরে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল চালকের মৃত্যু

ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু সাংবাদিক লিটনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। অন্যদিকে ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনের সভাপতি সিনিয়র সাংবাদিক আসিফ কাজল ও সংগঠনের সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসী তরিকুল ইসলাম মিঠু মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে ফাউন্ডেশনের সহ-সভাপতি শহিদুল ইসলাম টিটোর মায়ের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।