ঝিনাইদহ সদর থানার এ এসআই আনোয়ার গভীর রাতে প্রান বাঁচালেন এক গর্ভবতী নারীকে

ঝিনাইদহ সদর থানার এএসআই আনোয়ার প্রশংসাই ভাসছে। গত বৃহঃপতিবার রাত ২ টার সময় ঝিনাইদহ আরাপপুর টহল ডিউটি চলা কালিন হঠাত দেখেন একটা অটো রিক্সা করে ১০ জন লোক ঘুরাঘুরি করছে।কাছে যেয়ে জানতে পারে একজন মহিলা আহসানের স্ত্রী আফরোজা খাতুন প্রসাব বেদনায় কাতরাছে ঝিনাইদহ এই মহামারি করোনার মধ্য কোন ক্লিনিক খোলা নাই।

কিন্তুু আফরোজা খাতুন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে তখন এ এস আই আনোয়ার সাথে সাথে ঝিনাইদহ আরাপপুর রাবেয়া হাসপাতালের মালিক জনাব মোঃ সোহেল রানার সাথে ০১৭৪১-০৯৫৯২৪ নং মোবাইলে যোগাযোগ করে সে রাতে ডাঃ নিয়ে এসে আফরোজা খাতুন কে সিজার করে।

ঝিনাইদহ রাবেয়া হাসপাতালের মালিক সোহেল রানা বলেন আমি রাতে বাসায় ছিলাম হঠাত ঝিনাইদহ সদর থানার এ এস আই আনোয়ার আমাকে ফোন করলে আমি সেই রাতে এসে ডাঃ মেনেজ করে আমি রোগী কে চিকিৎসা দেওয়ার ব্যাবস্থা করি মা এবং বাচচা সবাই সুস্থ আছেন।

আরো পড়ুন:
সিলেটে এক উচ্চ বিদ্যালয়ের ভবনে ফাটল
সুনামগঞ্জে খাঁ ও জায়গীরদার প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত
ডেল্টাই শেষ, ক্ষমতার শেষ প্রান্তে করোনা

বিষয়টা যখন অনলাইন ফেসবুকে ভাইরাল হয় তখন থেকেই এ এস আই আনোয়ার ঝিনাইদহ প্রশংসায় ভাসছে অনেক সংগঠনের পক্ষ থেকে তাকে আসুবাদ জানিয়েছেন। এই বিষয়ে এএসআই আনোয়ার বলেন আমি ছোট বেলা থেকেই মানুষের বিপদে পাশে থাকার চেষ্টা করি তারপর চাকরী জীবনেও এমন ভালো কাজ অনেক করেছি। এটা আমার জীবনের নতুন কোন ঘটনা নয় আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যতদিন বেচে থাকবো ততদিন মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ।

জুন ,১৪.২০২১ at ১৩:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর