সাভারে জোড়াখুনের পরিচয় শনাক্ত

সাভারে ২০ গজ দূরত্বে ফসলি ক্ষেত থেকে রায়হান (১৭ ) ও নাজমুল (১৮) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ । তারা সম্পর্কে খালাতো ভাই ছিলেন ।

শুক্রবার সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকায় পাট ও ধইঞ্চা ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ ।

নিহতরা হলেন -রবিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া মহল্লার নেছারমোল্লার ছেলে নাজমুল । সে গৌরনদী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলন । এবং অপর জন একই মহল্লার প্রবাসী রতনের ছেলে রায়হান ।তবে রায়হান সাভারের হেমায়েতপুরের উত্তর যাদুরচর এলাকায় বাবা-মায়ের সাথে থাকতেন । সে স্থানীয় আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিলেন । এবং তাদের বাসায় বেড়াতে এসেছিলেন খালাতো ভাই নাজমুল ।

নিহত নাজমুলের বাবা নেছারমোল্লা জানান, বুধবার (৯ জুন ) বরিশাল থেকে আশুলিয়ার শ্রীপুরে বাবা’র সাথে দেখা করতে আসে নাজমুল । এরপরে বৃহস্পতিবার সকালে খালার বাড়িতে বেড়াতে যান তিনি । পরে তার খালাতো ভাই রায়হানকে নিয়ে বিকেলে বেড়াতে বের হয় । তারপর থেকে রায়হান ও নাজমুল নিখোঁজ ।পরে শুক্রবার সকালে মুঠোফোনে তাদের মৃত্যুর খবর পেয়ে ভাকুর্তাতে আসেন নাজমুলের বাবা নেছার।

স্থানীয়রা জানান, সকালে কৃষকরা ক্ষেতে কাজ করতে আসলে পাট ক্ষেতে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে । পরে ২০ গজের ভিতরেই আরো এক যুবকের মরদেহ দেখতে পায় । এরপর স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দেয় ।

এবিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক কামাল হোসেন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করেছে । নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে । হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে । সেই সাথে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি