রাজশাহীতে অশ্লিল লাইকি ভিডিও করার অপরাধে ৪ তারকা আটক

টিকটকের পর এবার রাজশাহী মহানগরীতে লাইকি ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুন তরুনীদের বিপদগামী করার অপরাধে ৪ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

অভিযান চলাকালে পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্তর, টি বাঁধ, আই বাঁধ এলাকা হতে অশ্লীল ও আপত্তিকর লাইকি ভিডিও বানানোর অপরাধে ৪ জনকে আটক করে। যার মধ্যে দুইজন নারীও রয়েছে।

গতকাল সোমবার দুপুর ১২টায় আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান আরএমপি পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাইকি গ্রুপের ভিডিও তৈরীর মুল হোতা গ্রেফতারকৃত আসামী মেহেদী হাসান জানায়, সে লাইকি ভিডিও তৈরি করে প্রতি মাসে প্রায় আট থেকে দশ হাজার টাকা আয় করে। আর এ সমস্ত অশ্লীল ও আপত্তিকর ভিডিও তৈরির কাজে কোমলমিত অভাবি কিশোর-কিশোরীদের ব্যবহার করে।

আরও পডুন:
ক্যান্সার আক্রান্তে শিক্ষিকা শামীমার মৃত্যু, শোকের ছায়া
সিলেটের জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ১৩১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন
ঝিনাইদহে হাসপাতালগুলোতে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন ও আইসিইউ স্থাপনের দাবিতে মানববন্ধন

এর আগে গত রোববার সন্ধায় অভিযানটি পরিচালনা করেন, আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ টিম।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। গতকাল সোমবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত (১ জুন) অশ্লীল ও আপত্তিকর ভিডিও বানানোর অপরাধে মহানগরীর বিভিন্ন দর্শনীয় স্থানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করে আরএমপি ডিবি পুলিশ ।

রাতারাতি জনপ্রিয়তা পাওয়ার জন্য অনেকেই এধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুবক সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পরাসহ মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। এ ধরনের ভিডিও কিশোর অপরাধের মতো ঘটনা উস্কে দিচ্ছে।

আরএমপি পুলিশ কমিশনারের নির্দেশে রাজশাহী মহানগরীতে অশ্লীলতা প্রতিরোধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জুন, ০৭, ২০২১ at ১৬:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/এমআরআর/এসআর/এমআরএইচ