ঝিনাইদহে পিতার সাথে মেয়ের অনৈতিক সম্পর্কের মিথ্যা অপবাদ দিয়ে অসহায় পরিবারকে গ্রামছাড়া!

ঝিনাইদহ সদর উপজেলায় পিতার সাথে মেয়ের অনৈতিক সম্পর্কের মিথ্যা অপবাদ দিয়ে অসহায় একটি পরিবারের সবাইকে নির্যাতন করে গ্রামছাড়া করেছে প্রভাবশালী মাতুব্বররা। ঘটনাটি সদর উপজেলার বারইখালী গ্রামে।

এঘটনায় নুর আসলাম নামে এক মাতুব্বরকে গ্রেফতার করেছে পুলিশ। সে বারইখালী গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে। নির্যাতনের শিকার গোলাপী খাতুন গণমাধ্যম কর্মীদের জানান, তার মেয়ে তানজিলা আক্তার পারভিন (১৫) একই গ্রামের তালেবের ছেলে আকাশের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ছেলে মেয়ে দুজনই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের প্রেমের সম্পর্ক মেনে নিয়ে বিয়ে দিতে আমরা অস্বীকৃতি জানায়।

তবে গ্রামের মাতব্বর নুর ইসলাম, ফরিদ, হামিদ ও বিল্লাল হোসেন আমার স্বামী ইদ্রিস আলীকে মেনে নিয়ে বিয়ে দেওয়ার জন্য চাপ দেয়। তাদের দাবি না মানায় আমার স্বামী ইদ্রিস আলী ও মেয়েকে ঘরের মধ্যে আটকে রেখে অনৈতিক সম্পর্কের মিথ্যা অপবাদ দিয়ে নির্যাতন করে। শালিসে মুখে চুনকালী দিয়েছে। আমাকেও হামিদ আর বিল্লাল শারীরিক ভাবে খুব নির্যাতন করেছে।

আরো পড়ুন:
সিলেটে আইনজীবী স্বামীকে হত্যা করে স্ত্রী খালাত ভাইকে বিয়ে

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে অভিযোগ পেয়ে আমরা অভিযুক্ত মাতব্বর নুর ইসলামকে আটক করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।