গাজীপুরে ড্রাইভার জাহিদুল হত্যাকান্ডে জড়িত ২ সন্ত্রাসী গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে একটি পোশাক কারখানার প্রাইভেটকার চালক জাহিদুল ইসলাম হত্যার ৩ মাস পর হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে জিএমপি পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ জাকির হাসান এক প্রেসব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাতে টঙ্গীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাব্বি হোসেন (২১) ও শিপন হোসেন (২৩) নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়ি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের উদ্দেশ্যে ছুড়িকাঘাত করা হয়েছে বলে স্বীকার করে। পরে তাদেরকে গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে ।

উল্লেখ্য, গত ১ মার্চ রাতে জিএমপি গাছাথানাধীন মালেকের বাড়ী এলাকার এমাজিং ফ্যাশন লিমিটেড কারখানার প্রাইভেটকার চালক জাহিদুল ইসলাম ঢাকায় কারখানার কয়েকজন কর্মকর্তাকে নামিয়ে দিয়ে বাসায় ফিরছিলেন। এসময় টঙ্গী পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাছিমপুর পিপলস সিরামিক কারখানার সামনে প্রাইভেটকার থামিয়ে প্রস্রাব করার উদ্দেশ্যে গাড়ী থেকে বের হলে ৩/৪ জনের একদল ছিনতাইকারী তাকে এলোপাথারী ছুড়িকাঘাত করে পালিয়ে যায়।

আরো পড়ুন:
জয়পুরহাটে অনিয়মের অভিযোগে পল্লীবিদ্যুৎ সমিতির পরিচালক অপসারণ

পরে তারা পুলিশের উপস্থিত টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। পুলিশ জাহিদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় পুলিশ অজ্ঞাত নামা কয়েকজনকে বাদী করে জিএমপি টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করে।