রাজশাহী প্রবেশের সময় চাঁপাইয়ের ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ

লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে চলে আসায় রাজশাহী থেকে ৪৬ জনকে চাঁপাইনবাবগঞ্জে ফেরত পাঠিয়েছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ থেকে গভীর রাতে একটি মাইক্রোবাসে ১২ জন, দুইটি অটোরিকশায় ১৪ জন ও ৪টি সিএনজিতে ২০ জন রাজশাহীতে চলে আসে।

এ সময় গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হাড়–পুর ও কাঠালবাড়িয়া ঢালুর মোড় স্থানীয় যুবকরা তাদের আটকে দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায়। তা

হাড়–পুর এলাকার যুবক রবিউল ইসলাম রবি জানান, বুধবার রাত ১২টার দিকে হাড়–পুর শহর রক্ষা বাঁধের উপর দিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে বিভিন্ন যানবাহনে লোকজন রাজশাহী প্রবেশ করছিলো। এ সময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসসহ সাতটি যানবাহন থামানো হয়। যাদে চাঁপাইনবাবগঞ্জের ৪৬ জন লোক ছিল। পরিচয় জানতে চাইলে তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছে বলে জানায়। সাথে সাথে বিষয়টি কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে জানানো হয়।

আরো পড়ুন:
শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে গাইবান্ধায় শিক্ষার্থীদের বিক্ষোভ

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ পারভেজ জানান, অটোরিকশা, সিএনজি ও মাইক্রোবাস ভাড়া করে রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে পকেট রাস্তা ধরে তারা রাজশাহীতে প্রবেশ করে। এসময় হাড়–পুর ও কাঁঠালবাড়িয়া এলাকার যুবকরা আটকে দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের গাড়িসহ চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায় বলেও জানান ওসি।