হরিণাকুণ্ডুতে বাইসাইকেল দূর্ঘটনায় এক শিশুকন্যা নিহত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে বাইসাইকেল চালানো শিখতে গিয়ে আাম গাছের সাথে ধাক্কায় সুরাইয়া (১০) নামে এক শিশুকন্যা নিহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ভবিতপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিহত সুরাইয়া ওই গ্রামের ফুলছদ্দিন মিয়ার কন্যা, সে ভবিতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে অধ্যায়নরত ছিলো।

নিহতের চাচা নজির উদ্দিন জানান, দুপুরে সুরাইয়া তার বাবার বাইসাইকেল নিয়ে সাইকেল চালানো শেখার জন্য বাড়ির বাইরে আঙ্গীনায় যায়। একপর্যায়ে সে সাইকেল চালানো শিখতে শিখতে হটাৎ আমগাছের সাথে ধাক্কা লাগে এসময় সুরাইয়া বুকে ও মাথায় আঘাত প্রাপ্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে।

আরো পড়ুন:
বেকার তরুণ-যুবকদের ভাতা দেয়া রাষ্ট্রের দায়িত্ব : ন্যাপ মহাসচিব

পরে তাকে পারিবারিক লোকজন হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজেদুর রহমান জানান, শিশুটির বুকে ও মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ফলে হাসপাতালে আসার পথেই তার মৃত্যু হয়েছে।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, ঘটে যাওয়া দূর্ঘটনায় মৃত্যু দুঃখ জনক। এ ঘটনায় একটি অপমৃত্য মামলা হয়েছে বেলে তিনি জানান।