শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলঅনুষ্ঠিত

শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোরআন খতম, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।মঙ্গলবার বাদ যোহর বগুড়া সদর উপজেলা যুবদলের উদ্যোগে বগুড়ার ঐতিহাসিক মহাস্থান মাজার মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়,এবং নব গঠিত বগুড়া সদর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা মহাস্থান ডাক বাংলোয় অনুষ্ঠিত হয়।

বগুড়া সদর উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদের সভাপতিত্বে নব গঠিত বগুড়া সদর উপজেলা যুব দলের আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সদস্য শাহ নেওয়াজ সাজন, রেজাউল করিম লাবু,শফিকুল ইসলাম শফিক,হারুনুর রশিদ সুজন, জুম্মান শেখ, রাশেদুল ইসলাম রাশেদ,হাসান নয়ন, জাহাঙ্গীর আলম বিপুল, রোকন,আপেল।

আরো পড়ুন:
বেকারত্ব অভিশাপ
রাতের বৃষ্টিতে ঘুম ভাঙ্গার পর দেখি পানিতে ভাসছি: জলাবদ্ধতায় বিপাকে দেড় হাজার মানুষ
মানবিক সহায়তা পেল পেকুয়ার তিন ইউনিয়নের ১২১০ জন জেলে পরিবার

নুনগোলা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রশিদ বজলু, সাধারন সম্পাদক শাহআলম জনি, সাবেক সাধারন সম্পাদক শাহজাহান আলী, বগুড়া সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহআলম, রায়হান আলী রাঙ্গা, ইমদাদুল হক রাব্বি, সদস্য জাহিদুর রহমান মহাতাব, আব্দুস সালাম, ছামছুল প্রামানিক, মাসুদ রানা, হাসান তারেক, মতিউর রহমান, সাহিন আলম, আমিনুর ইসলাম, রিপন রহমান, মিজান, জহুরুল, সিরাজুল, বেলাল, শহিদ, আপেল মাহমুদ।এছাড়া ও বগুড়া সদরের ১১টি ইউনিয়নের যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও জিয়া পরিবারের জন্য মহাস্থান মাজার মসজিদে দোয়ার মাহফিল শেষে খাবার বিতরন করা হয়।