রামেক হাসপাতালে করোনায় আরও সাতজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন সাতজন। পাশাপাশি ৩১৪ জনের নমুনা টেস্ট করে ১৩৪ জনের রেজাল্ট পজিটিভ এসেছে। সোমবার দুপুর ১২টা থেকে গতকাল মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, রামেক হাসপাতালের ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডে মারা গেছেন পাঁচজন। আর ২২ ও ১৬ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নাটোরের দুইজন, নওগাঁর একজন ও রাজশাহী জেলার একজন। দুইজন উপসর্গ নিয়ে ও বাকি পাঁচজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আরো পড়ুন:
ধর্ষণের অভিযোগে জবির সাবেক ছাত্রলীগ নেতা আটক

উপ-পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে আরও ৩০ জন রোগী ভর্তি হয়েছেন। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছেন ১৮ জন। পাশাপাশি রাজশাহীর ১০ ও নাটোরের দুইজন এসেছেন। এছাড়া মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে ভর্তি রয়েছেন ২১৬ জন। আশঙ্কাজনক অবস্থায় ১৬ জন আইসিইউতে চিকিৎসাধীন। এদের মধ্যে ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯ জন।