সাংবাদিক রোজিনা ইসলামের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সারাদেশের ন্যায় ঝিনাইদহে সাংবাদিক রোজিনা ইসলামের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার, বাক-ব্যক্তি ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত, ডিজিটাল নিরাপত্তা আইন ও অফিসিয়াল সিক্রেসি অ্যাক্ট বাতিলের দাবিতে বাম গনতান্ত্রিক জোটের ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সোমবার ৩১শে মে সকালে ঝিনাইদহ আজাদ রেস্ট হাউসের সামনে থেকে বাম গনতান্ত্রিক জোট ঝিনাইদহ জেলা শাখা একটি বিক্ষোভ মিছিল বের করে । মিছিলটি শহরের পোস্ট অফিস মোড়, পায়রা চত্ত¡র ও কেসি কলেজের সামনে প্রদক্ষিণ করে পুরাতন ডিসি কোর্টের সামনে এসে শেষ হয় ।

উক্ত স্থানে ঝিনাইদহ জেলা বাসদের সমন্বায়ক কমরেড অ্যাড: আসাদুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তারা, সাংবাদিক রোজিনা ইসলামের নামে মিথ্যা মামলা ও গ্রেফতারের মাধ্যম দিয়ে এদেশের মুক্তমনা লেখক , প্রতিবাদি মানুষ ও সংবাদপত্রের স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে । এই গ্রেফতার এদশের সমস্ত সাংবাদিকদের হুমকির স্বরূপ এবং দুর্নীতিবাজদের পক্ষ্য অবলম্বন করেছে। তাই অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও কালো আইন ৩২ ধারা বাতিলের দাবি জানান,তা না হলে সাধারণ প্রতিবাদি মানুষকে সাথে নিয়ে দেশব্যাপি আন্দোলন সংগ্রাম গড়ে তোলার মাধ্যমে এই আইন বাতিলের জন্য সরকারকে বাধ্য করা হবে ।

আরো পড়ুন:
দিনাজপুর চেম্বার’র্স নির্বাচনে ৮ জনের মনোনায়ন প্রত্যাহার

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদীর) ঝিনাইদহ জেলার সভাপতি কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জু , বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঝিনাইদহ জেলা সাধারণ সম্পাদক কমরেড স্বপন বাগচি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদীর) ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কমরেড সাহিদুল এনাম পল্লব,ইউনাইটেড কমিউনিস্ট লীগের ঝিনাইদহ জেলা সভাপতি কমরেড মিজানুর রহমান প্রমুখ ।