চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্বনামধণ্য সাংবাদিক মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যশোরের চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বারের চেয়ারম্যান ও স্বনামধণ্য সাংবাদিক মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সহিদুল ইসলাম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক ও বর্তমান নির্বাহী সদস্য মাস্টার সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির সোহেল, দপ্তর সম্পাদক মাহবুবল আলম রিংকু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাউন্সিলর রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সুমন, যুগ্ম- সাধারণ সম্পাদক আসিফ আহমেদ, নারায়ণপুর শাখার সভাপতি মেজবাহ উদ্দীন ইটু,স্বরুপদাহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম, সুখপুকুরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হাকিম, জগদীশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাশিকুল ইসলাম, ধূলিয়ানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুর রহমান, সিংহঝুলী শাখার সাধারন সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক রায়হান মীর, পাতিবিলা ইউনিয়নের সভাপতি সিদ্দিকুর রহমানসহ স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ, ছাএলীগ ও প্রেসক্লাব চৌগাছার নেতৃবৃন্দ। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ শাহী জামে মসজিদের পেশ ইমাম।

আরো পড়ুন:
থানচিতে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

উল্লেখ্য, ২০০৩ সালের ৩০ শে মে চৌগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ডেইলি অবজারভার এর সাবেক যশোর জেলা প্রতিনিধি আতিউর রহমান ইন্তেকাল করেন।