দিনাজপুরের পার্বতীপুরে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

পার্বতীপুরে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতারর করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার দুপুরে পার্বতীপুর মডেল থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক ৪টি মামলা হয়েছে। রবিবার (৩০ মে) দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে প্রেরন করা হয়।

পার্বতীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর এর নেতৃত্বে পুলিশের উপ-পরিদর্শক মিন্টু চন্দ্র বনিক, বিধান চন্দ্র বর্মনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে মধ্যপাড়া, বড়পুকুরিয়া কয়লা খনি ও গোবিন্দপুর এলাকা থেকে আসাদুল হক (৩২), দেলোয়ার হোসেন ( ডলার) (২৮), বিপ্লব টুডু (২৪), আসাদুজ্জামান বুলবুল (৩০), আসিফুজ্জামান (১৫), পারভেজ মোশারফ (২২), জগদীশ দাস (৪০), শাহেদ বাবু (১৬), কে গ্রেফতার করে।

আরো পড়ুন:
পাইকগাছায় টেকসই বেড়িবাঁধের দাবীতে মানববন্ধন

এসময় তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা, ৯ বোতল ফেন্সিডিল, ৪০০ গ্রাম গাজা ও ১২ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৩১ হাজার ২শ’ টাকা।

পার্বতীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর সাংবাদিকদের বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানে এলাকার কুখ্যাত ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথকভাবে ৪ টি মামলা হয়েছে। দুপুরে আসামীদের জেলহাজতে প্রেরন করা হয়। তিনি আরও বলেন, উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।