৯০ হাজার টাকা নিয়ে স্বামী উধাও, ঝুলছিল স্ত্রীর লাশ!

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দলিলপুর গ্রামে বাবার বাড়ি থেকে সাথী খাতুন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। সাথী খাতুন ওই গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। এ দিকে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই গৃহবধুর স্বামী সুজন ।

সাথীর মা অমেলা বেগম জানান, ৬ মাস আগে পার্শবর্তী জেলার মাগুরা শহরের ঢালপাড়া গ্রামের বরকত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাসের (২০) সঙ্েধসঢ়;গ সাথীর বিয়ে হয়। গত বুধবার জামাই দলিলপুরে আসেন। শুক্রবার মেয়ে ও জামাইকে রেখে কুষ্টিয়ার আমলায় স্বামীর কাছে ধান আনতে যান অমেলা বেগম। সকালে প্রতিবেশীরা খবর দেয় তার মেয়ে মারা গেছে। তিনি অভিযোগ করে বলেন, সাথীকে শ্বাসরোধ করে হত্যা করে জামাই পালিয়ে গেছে।

আরো পড়ুন:
সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

যাওয়ার সময় মেয়ের কাছে ৯০ হাজার টাকা দিয়ে তা সাবধানে রাখতে বলে যান। ফিরে এসে ঘরে টাকা পাননি, পেয়েছেন মেয়ের ঝুলন্ত লাশ। টাকার জন্য তার মেয়েকে হত্যা করা হতে পারে বলে অমেলা বেগম দাবী করেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে।

তবে সেটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।