ডাসারে ১০ বছরের মাদ্রাসা ছাত্রী ধর্ষনে অভিযোগ, ধর্ষক গ্রেফতার

মাদারীপুরের ডাসারে (১০)বছরের মাদ্রাসা ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধীকবার ধর্ষনের অভিযোগে মোঃ বিল্লাল বেপারী (৬০) নামে মাদ্রাসা পরিচালককে গ্রেফতার করে পুলিশ। ধর্ষিতার খালা বাদী হয়ে ডাসার থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, কালকিনি উপজেলার ডাসার থানার পান্তাপাড়া খাতেমন নেছা হাফেজী মহিলা মাদ্রাসায় ৫ বছর যাবত ওই মাদ্রাসায় পড়াশুনা করে। বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছে ওই ছাত্রীকে। এক পর্যায় সোমবার মাদ্রাসার পরিচালক ছাত্রীকে ফুঁসলিয়ে তার নিজ বসত ঘরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একাধীকবার ধর্ষন করে।

এসময় সে অসুস্থ্য হয়ে পড়লে মাদ্রাসার বোডিং এ রেখে যায়। একই মাদ্রাসায় মামলার বাদীর আরেক ভাগ্নি ও পড়াশুনা করে এবং সে ওর অসুস্থ্যতা দেখে জিজ্ঞেস করলে বিষয়টি খুলে বলে। পরে তারা তাদের খালাকে জানানো হলে সোমবার রাতে খালা বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ধর্ষক বিল্লাল বেপারী পান্তাপাড়া গ্রামের মৃত্যু সিরাজ বেপারীর ছেলে।

ডাসার থানার এসআই সাহেব আলী, এএসআই কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিক পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামী বিল্লাল বেপারীকে গ্রেফতার করেন।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে, এবং আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এপ্রিল ২৭, ২০২১ at ১৩:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডিএইস/এমআরএইস