গাজীপুরে কৃষকের ধান কেটে দিল থানা ছাত্রলীগের সম্পাদক মশিউর রহমান সরকার বাবু

দেশের যেকোন ক্রান্তিকালে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সম্মুখসারিতে অবস্থান করে তা মোকাবেলা করেছে। তারই অংশ হিসেবে আজ ২৩শে এপ্রিল গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা ও টঙ্গী থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান সরকার বাবুর নেতৃত্বে প্রায় ৪০ জন ছাত্রলীগ কর্মী মহানগরীর ৫০নং ওয়ার্ডের চাঁনকিরটেক বিলের এক বিঘা জমির ধান কেঁটে এবং তা মাড়াই করে কৃষক আব্দুল বাকেরের বাড়িতে পৌঁছে দিয়েছে। সকলেই সকাল থেকে দুপুর পর্যন্ত রোজা রেখে এই ধান কাঁটার কাজ অংশ নেন।

ধান কাটার বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা মশিউর রহমান সরকার বাবু বলেন,’ বিগত দুই বছরের ন্যায় আমরা বাংলাদেশ ছাত্রলীগ এর নির্দেশনায় এবং নৈতিক দ্বায়িত্ব হিসেবে আমরা আজ কৃষক আব্দুল বাকের সাহেবের জমির ধান কেঁটে এবং মাড়াই করে বাসাই পৌছে দেই।আমাদের এমন মানবিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।’

কৃষক আব্দুল বাকের বলেন,’করোনা কালে আর্থিক সমস্যার পাশাপাশি শ্রমিক সংকটের কারনে একপ্রকার দিশেহারা ছিলা। ছাত্রলীগের ছেলে এসে আমার পাশে দাঁড়িয়েছে,আমি অনেক খুশি।

মশিউর রহমান সরকার বাবুর নেতৃত্বে ধান কাটায় অংশ নিয়েছে নগরীর ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগ সাধারন সম্পাদক রোমান দেওয়ান,ছাত্রলীগ নেতা খন্দকার পিয়াস, হায়দার খান,সাফিন,নাহিন প্রধান,শাওন,পিন্জয়,সাজ্জাদ হোসেন, আকাশ, আজাদ, তানভীর বাঁধন,মুরাদ,রাহাত হাওলাদার সহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগের নেতা কর্মী।

এপ্রিল ২৩, ২০২১ at ১৭:৪৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএইস/এমআরএইস