ফুলবাড়ী সীমান্তে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ মাদকব্যবসায়ী আটক

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৯০ বোতল ফেন্সিডিল, ১৩৩ বোতল ইস্কাপ সিরাপ, ০২টি ভারতীয় বাইসাইকেল, ১১ কেজি ভারতীয় লবন ও মাদক বহনের ১৫ টি প্রসেস উদ্ধার ও এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। আটককৃত ওই ব্যবসায়ী হলেন পশ্চিম ধর্মপুর গ্রামের আবু তালেবের ছেলে লায়ন আলী (২০)।

বিজিবি জানায়, শুক্রবার (১৬ এপ্রিল ২০২১) সকালে লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) এর অধীনস্থ কাশিপুর বিওপি কমান্ডার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে পশ্চিম ধর্মপুর গ্রামের সীমান্ত পিলার ৯৪৩/এমপি এর পাশ দিয়ে ১ জন মাদক চোরাকারবারী মাদকদ্রব্য পাচার করবে। সেই সংবাদের ভিত্তিতে কাশিপুর বিওপি’র হাবিলদার বাদল মুরমু এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল সেখানে যান।

সকাল ১০ টার দিকে লায়ন বাইসাইকেলযোগে সীমান্ত এলাকা হতে আসে। সে টহলদলের উপস্থিতি টের পেয়ে পার্শ্ববর্তী নুর হোসেনের ছেলে আজিজুল হক (৪০) এর বাড়ীতে প্রবেশ করে মালামাল রেখে পালিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যরা তাকে আটক করেন। পরে বাড়িটি ঘেরাও করে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তল্লাশী করে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে।

এ ঘটনায় বিজিবি বাদী হয়ে বাড়ির মালিক আজিজুল ও তার স্ত্রী শেফালী খাতুনকে পলাতক আসামী করে মামলা দায়েরপূর্বক জব্দকৃত মালামালসহ আটককৃত আসামীকে ফুলবাড়ী থানায় হস্তান্তর করেন।

এপ্রিল ১৬, ২০২১ at ২২:১৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএম/এমআরএইস