গাজীপুরে ডিবি পরিচয়ে দুই ছিনতাইকারী আটক

টঙ্গী বাজার সেনাকল্যাণ ভবনের সামনে সিএনজি স্টেশন এলাকা থেকে ডিবি পরিচয়ে দুই ব্যক্তিকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গত বৃহস্পতিবার ১৫ এপ্রিল সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভাড়ায় চালিত ৩ চাকা বিশিষ্ট অটোরিক্সা চালক জনৈক শামিম রানা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের যাত্রীর জন্য অপেক্ষমান থাকা অবস্থায় দুইজন ব্যক্তি ডিবির অফিসার পরিচয় দিয়ে কলেজ গেটের দিকে যেতে বলে। ড্রাইভার কথিত ডিবির অফিসারদেরকে অটোরিকশায় উঠিয়ে সামনের দিকে যেতে থাকলে পরক্ষনেই বর্ণিত ডিবির অফিসার পরিচয় দানকারী ব্যক্তিরা তাদের ল্যাপটপটি সিএনজি স্টেশনের মধ্যে ফেলে এসেছে বলে ড্রাইভারকে যেতে বলে।

অটোরিক্সার ড্রাইভার সরল বিশ্বাসে গাড়ি থামিয়ে সিএনজি স্টেশন থেকে ল্যাপটপ আনতে গেলে বর্ণিত ডিবির অফিসার পরিচয়দানকারী আসামিগণ এবং সিএনজি যোগে তাদের সাথে আসা অন্যান্য আসামিরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বর্ণিত অটোরিক্সার ড্রাইভার বুঝতে পেরে ডাকচিৎকার করিলে উপস্থিত পথচারী লোকজন এবং কর্তব্যরত টঙ্গী পশ্চিম থানা পুলিশের সহায়তায় চুরির কাজে ব্যবহৃত সিএনজিসহ আসামি ১। শাহজাহান (৩২) ২। কুদ্দুস (৪০) সহ দুই জনকে আটক করে। পরবর্তীতে উপস্থিত লোকজনের সম্মুখে আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা ডিবির অফিসার পরিচয় দিয়া অটোরিকশা চুরি করার কথা স্বীকার করে। এ ঘটনায় গত বৃহস্পতিবার ১৫ এপ্রিল টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং-৬।

টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, টঙ্গী পশ্চিম থানার একটি চৌকস টিম আটককৃত আসামীদেরকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করিয়া অভিযান পরিচালনা করে চোরাইকৃত অটোরিকশা মিলগেট এলাকা থেকে উদ্ধার করেন। চোরাইকৃত অটোরিকশার আনুমানিক মূল্যমান ৮৫হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জড়িত অন্যান্য আসামিদের নাম ঠিকানা পাওয়া গেছে।

এপ্রিল ১৬, ২০২১ at ২১:৪৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএইস/এমআরএইস