রাজাপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

ঝালকাঠির রাজাপুরে ত্রানের ঘর ও গভীর নলকুপ দেয়ার কথা বলে ইউপি সদস্য মো. তৌহিদুল ইসলাম তহিদ দুই ব্যক্তির কাছ থেকে ৭৫ হাজার টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দুই ব্যক্তি পৃথক দুইটি লিখিত অভিযোগ করেন।

মো. তৌহিদুল ইসলাম তহিদ উপজেলার মনোহরপুর গ্রামের আব্দুর রহিম মুন্সীর ছেলে ও উপজেলার সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে সদস্য। লিখিত জানা গেছে, তৌহিদুল ইসলাম তৌহিদ একটি গভীর নলকুপ দেয়ার কথা বলে উপজেলার ডহরসংকর গ্রামের মৃত কাদের ব্যাপারীর ছেলে মো. সেলিম ব্যাপারীর কাছ থেকে পঁচিশ হাজার, মনোহরপুর গ্রামের সাহেবআলী হাওলাদারের ছেলে মো. বাদশা হাওলাদারের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয়। তাদের কাছ থেকে এসব প্রতিশ্রুতি দিয়ে টাকা নিয়েও কারো প্রতিশ্রুতি রক্ষা করেনি ইউপি সদস্য।

টাকা চাইতে গেলে আজ-কাল বলে ঘুরিয়েছে দীর্ঘদিন। এখন বলে “যখন পারবো তখন দিব” পারলে আদায় করে নিস। এ ব্যাপারে অভিযুক্ত মো. তৌহিদুল ইসলাম তহিদ সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করে বলেন, সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করতে নির্বাচনের প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।