পার্বতীপুর থেকে অপহৃত হওয়া স্কুল ছাত্রী ঢাকায় উদ্ধার

দিনাজপুরের পার্বতীপুর থেকে অপহৃত হওয়া দশম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। জানা গেছে, বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা ডিএমপি দক্ষিণ থানা মধ্য আজমপুর মুক্তিযোদ্ধা মোড় মুসলিম পাড়ার একটি ভাড়া বাসা থেকে অপহৃত স্কুল ছাত্রীটিকে উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। সে শহরের পার্বতীপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান সাংবাদিকদের বলেন, ২০২০ সালের ১৫ই আগষ্ট সন্ধ্যা ৭ টার দিকে ভিকটিম বাড়ী থেকে প্রয়োজনীয় কাজের জন্য বাইরে বের হলে সে অপহৃত হয়।

এ ঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে গত ২৩ আগষ্ট প্রধান অভিযুক্ত মাসুদ রানা (২০) সহ ৪ জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধনীয়/০৩) এর ৭/৩০ ধারায় অপহরন মামলা দায়ের করেন।

পার্বতীপুর মডেল থানার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর বিধান চন্দ্র বর্মন জানান, অভিযুক্ত পলাতক প্রধান আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।