কোটচাঁদপুরে অভিনব কায়দায় চুরি, নগদ অর্থসহ মোবাইল ফোন লোপাট

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাফদাপুর বাজারে একটি ইলেকট্রনিক্স দোকানের উপরের টিন খুলে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। চোর চক্র এসময় নগদ অর্থসহ ১৭ টি মোবাইল ফোন ও ২৫ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড নিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার রাতে উপজেলার সাফদারপুর বাজারের ব্রাদার্স ইলেকট্রনিক্স এন্ড মোবাইল টেলিকম দোকানে এই চুরির ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় চোর চক্র দোকানের উপরের টিন খুলে চুরি করে পালিয়ে যায়।

ভুক্তভোগী ব্যবসায়ী তোজাম্মেল হক জানান, মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১০ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যায়। বুধবার সকালে ব্যবসা প্রতিষ্ঠানে এসে দোকান খুলেই দেখতে পায় দোকানের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। চোরেরা দোকানের সিলিংয়ের উপরের টিনের স্ক্রুপ খুলে ভিতরে প্রবেশ করে। এসময় বড় মাপের ইলেকট্রনিক্স সামগ্রী না নিলেও ৭ টি স্মাট মোবাইলসহ ১৭ টি ফোন, ক্যাশ বাক্সে থাকা নগদ ৩০ হাজার টাকা এবং ২৫ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড নিয়ে পালিয়ে যায়। দোকানি জানায়, নগদ অর্থ সহ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়ে গেছে।

বিষয়টি নিয়ে কথা হয় সাফদারপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ অজিয়ার রহমানের সঙ্গে তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির ঘটনায় বাজার বণিক সমিতি আগামী শুক্রবার জরুরী মিটিং দিয়েছেন। তিনি বলেন, এঘটনায় বাজার ব্যবস্থাপনার গাফিলতি আছে। পুলিশের পক্ষ থেকে বাজারে নজরদারী রাখা হচ্ছে। সেই সাথে চোর চক্রের সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মার্চ ১০, ২০২১ at১৬:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এমআরএইস