সাভারে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে ঐতিহাসিক ৭ই মার্চ। এ উপলক্ষে সাভার ও ধামরাই পৌরসভা, উপজেলা প্রশাসন, সাভার মডেল থানা, সাভার হাইওয়ে পুলিশসহ বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রচার করে। এছাড়াও আলোচনা সভা, র‌্যালী, কেককাটা ও মিষ্টি বিতরণের আয়োজন করা হয়।

সাভার মডেল থানার আয়োজনের অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওসি এএফএম সায়েদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র হাজী আব্দুল গণি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহেল কাফি, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. সায়েমুল হুদা, জেলা আ.লীগ নেতা মাসুদ চৌধুরী, সমাজ সেবক সালাউদ্দিন খান নইমসহ অনেকে।

সাভার হাইওয়ে থানা ঐতিহাসিক ৭ই মার্চ পালনে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে ছিল কেককাটা, বর্ণাঢ্য র‌্যালী, অলোচনা সভা। এতে হাইওয়ে ওসি সাজ্জাদ করিম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বিভিন্ন পরিবহন নেতারা উপস্থিত ছিলেন। এদের মধ্যে ঢাকা বাস ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোল্লা জালাল উদ্দিন, কমিউনিটি পুলিশ নয়ারহাটের সভাপতি সাইজুদ্দিন মহাজন, পরিবহন নেতা আব্দুল হাকিম মঞ্জু।

এদিকে ধামারাইয়ের বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহাম্মেদ।

মার্চ ০৮, ২০২১ at১০:২৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএইস/এমআরএইস