৩ বারের নির্বাচিত চেয়ারম্যান আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন চান

৩ বারের নির্বাচিত চেয়ারম্যান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ২নং পালশা ইউনিয়নের কবিরুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন চান ।

মোঃ কবিরুল ইসলাম চেয়ারম্যান হিসেবে সু নামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি দীর্ঘ ১৫ বছর যাবৎ পালশা ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। কবিরুল ইসলাম ২নং পালশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দিনাজপুর ৬ আসনের সংসদ তাকে সুদৃষ্টি দিলে তিনি পালশা ইউনিয়নের নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশ গ্রহণ করতে পারবেন।

কবিরুল ইসলাম বলেন, পালশা ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান মহামারি করোনা ভাইরাস সময়ে জনসচেতনতা, মাক্স, জীবাণুনাশক এবং ৩-৪ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী সহ অর্থ দিয়ে সহযোগিতা করে আসছি। আমি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও দুর্নীতিসহ সকল অপরাধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছি।আমাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়া হলে আমি পুনরায় নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্ত বায়নে পরিকল্পিত ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাল্লাহ।

মার্চ ২, ২০২১ at১৭:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমইউএএম/এমএসএইস