কাজিপুরে কোভিড-১৯ টিকাদান কেন্দ্র শুভ উদ্বোধন

কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকারকে টিকা দেয়ার মাধ্যমে কাজিপুর কোভিড-১৯ টিকাদান কেন্দ্র শুভ উদ্বোধন করা হয়েছে।
রোববার ৭ ফেব্রুয়ারি সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি টিকা গ্ৰহন করেন। টিকা নেওয়ার পর প্রতিক্রিয়ায় বলেন, কোন প্রকার শারীরিক সমস্যা অনুভব করছি না।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মোমেনা পারভীন পারুল জানান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক ৮৫০ ডোজ টিকা কাজিপুরে পৌঁছেছে। সুষ্ঠুভাবে টিকাদানের লক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মহিলা ও পুরুষ ২টি আলাদা টিকাদান কেন্দ্র স্থাপন করা হয়েছে। আজ পর্যন্ত কাজিপুর কোভিড-১৯ টিকা কেন্দ্রে টিকা গ্ৰহনের জন্য ১৬৮ জন রেজিস্ট্রেশন করেছে। ২য় টিকা গ্ৰহিতা পুলিশ সদস্য ফারুক হোসেন জানান, তিনি সুস্থ্য আছেন।
এ সময় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি ভার্চুয়ালী যুক্ত হয়ে টিকাদান কেন্দ্র শুভ উদ্বোধন ঘোষণা করেন। উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু। ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী, এসিল্যান্ড এবিএম আরিফুল ইসলাম  প্রমূখ।