কালীগঞ্জে বেদে সম্প্রদায়ের মাঝে ৫’শত পিচ কম্বল বিতরন

সমাজের পিছিয়ে পড়া অসহায় বেদে সম্প্রদায়ের মাঝে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার ঝিনাইদহের কালীগঞ্জে ৫ শ পিচ কম্বল বিতরন করা হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান, ঢাকা রেঞ্জের ডি আই জি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর সার্বিক ব্যাবস্থাপনায় কালীগঞ্জ রেলগেট বেদে পল্লীতে উপস্থিত নারী পুরুষের মাঝে ওই কম্বল বিতরন করেন ঝিনাইদহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

এ উপলক্ষে সকালে ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের সভাপতিত্বে এক বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেদে সম্প্রদায়ের নারী পরুষদের উপস্থিতিতে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আনোায়ার সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহাঃ মাহফুজুর রহমান মিয়া, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, কাশীপুর রেলগেট বেদে সম্প্রদায়ের মনিরুল ইসলাম ও বারবাজারের হাবিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাড়াতেই উত্তরন ফাউন্ডেশন নামে একটি সেচ্চাসেবী সংগঠনটি এমন মানবিক কাজ করছে। তিনি ঢাকা রেঞ্জের ডি আই জি হাবিবুর রহমান স্যারকে একজন মানবিক পুলিশ কর্মকর্তা আখ্যায়িত করে বলেন, তার সার্বিক ব্যাবস্থাপনায় ওই সংগঠনটি সারা দেশের অসহায় মানুষের সাহাষার্থে এগিয়ে এসেছেন। একাজে তিনি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহব্বান জানান।

সরকারী মাহতাব উদ্দিন কলেজের প্রভাষক সুব্রত নন্দির সঞ্চালনায় কম্বল বিতরন অনুষ্টানে গনমাধ্যম কর্মীদের মধ্যে জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রফিকুল ইসলাম, কালীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবওসমান, যুগ্ন সম্পাদক শাহরিয়ার আলম সোহাগ, আশিকুর রহমান সোহাগ, হুমায়ুন কবির ও এহতেশাম রফিক সহ স্থানীয় ও জেলা পুলিশের অন্নান্য অফিসারগন উপস্থিত ছিলেন। শেষে কালীগঞ্জ শহরের কাশীপুর ও বারবাজারের ৫ শত বেদে সম্প্রদায়ের নারী পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল দেওয়া হয়।