কোটচাঁদপুর পৌর নির্বাচনে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ রোকুনুজ্জামান, কোটচাঁদপুর থানার অফিসার ইন্চার্জ মাহবুবুল আলম ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াহিদ মুরাদ। মতবিনিময় সভায় ৪ জন মেয়র প্রার্থীসহ সাধারণ কাউন্সিলর,সংরক্ষিত কাউন্সিলর, মিডিয়াকর্মী ও সমাজের সূধীবৃন্দ নির্বাচন সুষ্ঠু করতে তাদের মতামত দেন।

জেলা ম্যাজিষ্ট্রেট সরোজ কুমার নাথ বলেন, ভোটের দিন ভোটাররা যাতে তাদের ভোটাধিকার নিবিঘ্নে প্রয়োগ করতে পারেন তা নিশ্চিত করা হবে। পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, নিরপেক্ষ নির্বাচন করার জন্য পুলিশের যা যা করনীয় তা, করা হবে। মতবিনিময় সভায় সূচনা বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ রোকুনুজ্জামান ।

জানুয়ারি, ২২, ২০২১ at ২৩:৫০:৪২(GMT+06)
দেশদর্পণ/আকি/এসএমআরইউ/এমআরএইস