জেলা জজকোর্টে বিচার ও এ্যাডঃ সিভিল একাদশ ও ক্রিমিনাল বিচার ও এ্যাডঃ একাদশ প্রিতী ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হলো

ঝিনাইদহ জেলা পুলিশ লাইন মাঠে শুক্রবার ২২-১-২১ সকাল ১০ ঘটিকার সময় ঝিনাইদহ জজ কোর্টের সিভিল সাইডের বিচারক ও এ্যাডভোকেট একাদশ এবং ক্রিমিনাল সাইডের বিচারক ও এ্যাডভোকেট একাদশের মধ্যে প্রিতী ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ বিজ্ঞ জেলা ও দায়রা জজ আবু আহসান হাবীব মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মোঃ মুনতাসিরুল ইসলাম, জেলা ও দায়রা জজ জনাব গোলাম আজম, যুগ্ম জেলা ও দায়রা জজ গোলাম মোর্শেদ, জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিঃ হাসানুজ্জামান রিপন, জেলা বারের সভাপতি খান আক্তারুজ্জামান, জেলা বারের সাধারণ সম্পাদক জনাব জাকারিয়া মিলন।

ক্রিমিনিয়াল একাদশের অধিনায়কত্ব হিসাবে ছিলেন জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিঃ হাসানুজ্জামান রিপন এবং সিভিল একাদশের অধিনায়কত্ব করেন সিভিল কোর্টর জিপি বিকাশ কুমার ঘোষ।

ক্রিমিনাল একাদশ অধিনায়ক চীফ জুডিঃ ম্যাজিঃ হাসানুজ্জামান রিপন, সিনিঃ জুডিঃ ম্যজিঃ কামরুজ্জামান, সিনিঃজুডিঃ ম্যাজিঃ রফিকুল ইসলাম, জুডিঃ ম্যাজিঃ আসাদুজ্জামান, অতিঃপুলিশ সুপার আবুল বাসার,অতিঃ পুলিশ সুপার মুহাইমিনুল,অতিঃ পুলিশ সুপার তারেক আল মেহেদী, এ্যাডঃ আলিম,মিলন, মিথুন,সাথী। সিভিল একাদশে অধিনায়ক বিকাশ কুমার ঘোষ। মোঃ তাজুল ইসলাম ল্যান্ড সার্ভে ট্রাইবুনাল। ফরিদুজ্জামান। সিনিঃ সহঃ জজ,। আলমগীর হোসেন সিনিঃ সহঃ জজ।

আম্পায়ারঃ ক্রিমিনাল সাইড থেকে এ্যাডভোকেট মনিরুল ইসলাম মিল্টন আর সিভিল সাইড থেকে এ্যাডঃ এহসান। এবং থার্ড আম্পায়ার এর দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

খেলার ফলাফল ক্রিমিনাল সাইড ৩১ রানে জয়লাভ করে। সব শেষে জেলা ও দায়রা জজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জানুয়ারি, ২২, ২০২১ at ১৭:৫৪:৪২(GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এমআরএইস