সামাজিক বিরোধের কারনে হরিনাকুন্ডুর তৈলটুপি আবারও অশান্তি

এক সময়ের রক্তাক্ত জনপদ ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডুর প্রত্যন্ত জনপদ তৈলটুপি গ্রাম আবারও অশান্ত হয়ে উঠেছে। সামাজিক বিরোধের জের ধরে ইতিমধ্যেই ২ পক্ষের মধ্যে আবারও হানাহানি শুরু হয়েছে। উভয় পক্ষের হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে এদের মধ্যে বাবলু মোল্লা (৪০) নামের এক যুবক গুরুতর আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন বলে জানা গেছে।

প্রতিপক্ষ কুরবান মন্ডল গং এর বিরুদ্ধে ভুক্তভোগী ডাবলু মোল্লা ১৪ জনের নামে হরিনাকুন্ডু থানায় গুরুতর জখম ও হত্যা চেস্টার অভিযোগে মামলা করেছেন। মামলা নং১, তারিখ ৩০/১২/২০২০ইং। ভুক্তভোগীদের অভিযোগে জানা গেছে, গত ৩০ ডিসেম্বর সকাল ৯.৪০ ঘটিকায় কুরবান মন্ডল গং বাবলু মোল্লাকে খুন করার উদ্দেশ্যে ফালা মেরে গুরুতর জখম করে। এর পর আবারো তারা দলবদ্ধ হয়ে আহত বাবলু মোল্লার চাচা হান্নান মোল্লার বাড়ীতে হামলা চালায়। তারা নগদ টাকা লুট করে বলে ভুক্তভোগী হান্নান মোল্লা অভিযোগ করেন।

এছাড়াও শেলিনা খাতুন নামের এক নারীকে মাথায় আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে। তারা ইটপাটকেল ছুঁড়ে হান্নান মোল্লার ব্যপক ক্ষতি করে বলে জানান হান্নান মোল্লা। এই ঘটনায় হরিনাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, উভয় পক্ষের মধ্যে দুটি মামলা রুজু হয়েছে। তিনি বলেন, ঘটনার পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছিল। তবে আপাতত পরিস্থিতি শান্ত আছে। উভয় পক্ষের লোকজনের বসাবসির মাধ্যমে আপোষ -মিমাংসার চেষ্টা চলছে বলেও তিনি জানান।

জানুয়ারী, ০৫, ২০২১ at ১৮:৪৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এমআরএইস