ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে পুলিশ সদস্যদের সুরক্ষা সামগ্রী প্রদান

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর): বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুরের ফুলবাড়ী এপি’র উদ্যোগে উপজেলা প্রশাসন ও থানার পুলিশ সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী পার্সোনাল প্রোটেকশন ইকুপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী ও থানা পুলিশের পক্ষে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলামের হাতে ৭৫ সেট সুরক্ষা সামগ্রী পার্সোনাল প্রোটেকশন ইকুপমেন্ট (পিপিই) আনুষ্ঠানিকভাবে তুলে দেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র প্রোগ্রাম অফিসার প্রদীপ চন্দ্র রায়, জুনিয়র প্রোগ্রাম অফিসার মোতলেবুর রহমান প্রমুখ।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির ম্যানেজার স্বপন সিং বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ঝুঁকি নিয়েও যারা মানুষকে সচেতন করে তাদের সুরক্ষা নিশ্চিত জন্য কাজ করে যাচ্ছেন তাদের সুরক্ষা নিশ্চিত করতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী পার্সোনাল প্রোটেকশন ইকুপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে। আগামীতে এই প্রয়াস অব্যাহত থাকবে।