জাল সনদের মিথ্যা অভিযোগে যশোর শহরে মানহানিকর পোস্টার, থানায় ডায়েরি

বঙ্গবন্ধু পরিষদের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক যবিপ্রবি‌‌’র টেকনিক্যাল অফিসার মো. হেলালুল ইসলামের নামে জাল সনদের মিথ্যা অভিযোগ তুলে মানহানিকর পোস্টার প্রচারের অভিযোগে যশোর কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় ডায়েরী করেছেন ভূক্তভোগী মো. হেলালুল ইসলাম। যার ডায়েরী নং ১৩৬৬ ।

সাধারণ ডায়েরী থেকে জানা যায়, বাংলাদেশ অপরাজনীতি প্রতিরোধ মঞ্চ নামের একটি সংগঠন ভূক্তভোগী মো. হেলালুল ইসলামের নামে অপপ্রচারের উদ্দেশ্য নিয়ে মিথ্যা পোষ্টার প্রচার করেছে।

আরও পড়ুন:
বিদ্যুৎ বিভাগের জিম্মিদশা থেকে গ্রাহকের মুক্তি কবে?
ভেলায় ভেসে এলো নারীা লাশ
যশোরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

এ ঘটনায় মো. হেলালুল ইসলাম তার জীবন নাশের সম্ভাবনাসহ ক্ষয়ক্ষতি হবার আশঙ্কা উল্লেখ করে যশোর কোতয়ালী মডেল থানায় একটি লিখিত ডায়েরীতে করেছেন।

তিনি লিখিতভাবে জানিয়েছেন, পোস্টারে লিখিত বক্তব্য সমূহ আদেও সত্য নহে। একটি কুচক্রী মহল তার মান সম্মানহানী ও ব্যক্তিগত ক্ষতি সাধনের করার উদ্দেশ্য এহেন পোস্টার শহরের বিভিন্ন স্থানে লাগানো হয়েছে।

পোস্টারে উল্লেখিত সংগঠন আদেও আছে কি না, সন্দেহ প্রকাশ করেছেন হেলাল।

দেশ দর্পণ‘কে হেলাল বলেন, তিনি চ্যালেঞ্জ করে বলতে চান তার একটি সনদও যদি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জাল প্রমান করতে পারেন তাহলে আইনগত সকল বিধিবিধান অনুযায়ী কর্তৃপক্ষ তাকে চাকুরী থেকে বরখাস্তসহ শাস্তি প্রদান করলে সমস্ত দায় তিনি মেনে নিবেন। কিন্তু কেন তাকে এভাবে সম্মানহানীসহ হেনেস্তা করা হচ্ছে তিনি বোধগম্য নই।

আরও পড়ুন:
যেসব কারণে দেরিতে চার্জ হয় ফোন
কেবল দিল্লি শহরেই দিনে ১৯ হাজার করোনা টেস্ট
করোনার মধ্যে যুবলীগ নেতাকর্মীরা সমাবেশ করায় ওসি প্রত্যাহার

তবে, এ প্রতিবেদককে বিশ্ববিদ্যালয়ের একটি সূত্র জানিয়েছেন, হেলাল বঙ্গবন্ধু পরিষদের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক হওয়ায় যবিপ্রবি কর্তৃপক্ষের একটি পক্ষ তা ভালো ভাবে নিতে পারেননি। যে কারণে তাকে নানা মিথ্যা অভিযোগে হেনস্তা ও মানহানীকর পরিস্থিতে ফেলার প্রচেষ্টা করছে।

জুন ২৬, ২০২০ at ২৩:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/যবি/তআ