দৌলতপুরে আরো ৪ জন করোনায় আক্রান্ত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নতুন করে আরো ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৯ মে) সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। খবর পেয়ে রাতেই আক্রান্তদের বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

এ দিন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ৮৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এর মধ্যে ১০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। নতুন এই শনাক্তদের মধ্যে দৌলতপুর উপজেলারই ৪ জন রয়েছেন।

এদের মধ্যে রয়েছেন- উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুরে একজন, আদাবাড়িয়ায় একজন এবং খলিশাকুণ্ডি ইউনিয়নের সিলিমপুরে দুজন। এ নিয়ে দৌলতপুর উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল সর্বাধিক ১৯ জনে। এর মধ্যে ৯ জন ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এ কে এম আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার (২৯ মে) করোনাে শনাক্ত ১০ জনের মধ্যে দৌলতপুরের ৪ জন ছাড়াও খোকসায় ৩ জন, কুমারখালীতে ২ জন এবং মিরপুরে ১ জন অাছেন। এ নিয়ে কুষ্টিয়া জেলায় এ পর্যন্ত মোট ৫৭ জন করোনা আক্রান্ত রোগীকে শনাক্ত করা হলো। এদের মধ্যে পুরুষ ৪৩ জন এবং নারী ১৪ জন। সবমিলিয়ে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬ জন।

এদিকে নতুন করে শনাক্তদের বাড়ি লকডাউন করে দিয়েছে সংশ্লিষ্ট উপজেলার প্রশাসন। দৌলতপুর উপজেলায়ও আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলী জানান, জেলা প্রশাসন থেকে নতুন এই আক্রান্তের খবর পেয়ে রাতেই বাড়ি বাড়ি গিয়ে লকডাউন করা হয়েছে। আক্রান্তদের স্বাস্থ্যবিধি অনুসরণ করে চলতে বলা হয়েছে।