সরকারি চাল উদ্ধার : আটক ১

সলঙ্গায় খাদ্য বান্ধব কর্মসুচীর ৫১০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। সলঙ্গা থানার সলঙ্গা ইউপির বড়গোজা গ্রামের দুটি বাড়ী থেকে ৩০ কেজি ওজনের ১৭ বস্তায় খাদ্যবান্ধব কর্মসুচীর চালসহ আব্দুল কাদের নামে একজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৮ মে) বিকেলে, সলঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে গোজা গ্রামের জাবেদ আকন্দের ছেলে আব্দুস সামাদ ও আব্দুর রশিদের ছেলে কাদেরের বাড়ী থেকে চালগুলো উদ্ধার করে।

আরো পড়ুন :
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতের অভিযান : জরিমানা আদায়
শিক্ষক ও এতিম শিশুদের মাঝে উপজেলা প্রশাসনের মানবিক সহায়তা
পাইকগাছায় সরাসরি কৃষকের কাছ থেকে ধান সংগ্রহের উদ্বোধন

এলাকাবাসী জানায়, সলঙ্গা থানা যুবলীগের আহবায় মোখলেছুর রহমান ওই এলাকার ডিলার। সে আজ চাল বিতারণ করেছে। তবে তার চাল কিনা প্রশাসন তদন্ত করলে এই ঘটনার সত্যতা উদঘাটন হবে। এদিকে আটককৃত ব্যক্তি বলেছে উপকারভোগীর কাছ থেকে এই চালগুলো কেনা হয়েছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামন বলেন, খবর পেয়ে সলঙ্গা থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে চাল উদ্ধার করা হয়েছে। এসময় সরকারী চাল মজুদ রাখায় আব্দুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে। তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযানে চলা কালে উপস্থিত ছিলেন, উল্লাপাড়া সহকারী কমিশনার (ভুমি) নাহিদ হাসান খান, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো: তাজুল হুদা, ইনস্পেক্টর তদন্ত হুমান করিব, উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান, আসলাম উদ্দিন, সোহাগ, ইয়ামিন, সহকারী উপ-পরিদর্শক আসাদ হোসেন প্রমুখ।

মে ১৮, ২০২০ at ২০:২৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআর/এএডি