কাঞ্চন পৌর ছাত্রলীগের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

নভেল করোনাভাইরাসের কারণে থমকে গেছে সারা বিশ্ব, বাদ যায়নি বাংলাদেশেও যার প্রভাবে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর সেই কারণে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষ। অসহায় ও অসচ্ছল ও কর্মহীন পরিবার গুলো। খেটে-খাওয়া, দিনমজুর, অসহায় ও অসচ্ছল মানুষদের মাঝে মাহে রমজান উপলক্ষে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী এবং রমজানের শুভেচ্ছা পৌঁছে দিলেন কাঞ্চন পৌরসভা ছাত্রলীগ কর্মী আইয়ূবুব রহমান খোকা।
১৫ মে শুক্রবার থেকে তাদের এই কর্মসূচি শুরু হয়। নারায়ণগঞ্জের রূপগঞ্জ কাঞ্চন পৌরসভার কাঞ্চন খাঁ-পাড়া, কেরাব, মোল্লা পাড়া সহ বিভিন্ন ওয়ার্ডে প্রায় ৫ শতাধিক মধ্যবিত্ত, খেটে-খাওয়া, অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে সেমাই হাফ কেজি, লাচ্ছা সেমাই ১ প্যাকেট,গোল্ডেন সেমাই ১ প্যাকেট,কনডেন্স মিল্ক ১ পিস,পোলাও চাল ১ কেজি, চিনি ১ কেজি,কিসমিস ১০০ গ্রাম‌,সয়াবিন তেল ১ লিটার,লবন ১ কেজি,একটি করে সাবান। উপহার সামগ্রী হাতে তুলে দেন এই ছাত্রলীগ কর্মী। এছাড়াও রমজানের শুরু থেকেই চলছে তার খাবার বিতরণের কর্মসূচি চলবে রমজানের শেষ পর্যন্ত।
এ বিষয়ে কাঞ্চন পৌরসভা ছাত্রলীগ কর্মী আইয়ূবুব রহমান খোকা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে এবং রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নির্দেশনায় আমি নিজে আগ্রহী হয়ে ব্যক্তিগত উদ্যোগে মধ্যবিত্ত, সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছি। লকডাউনে পর থেকেই আমার এই উদ্যোগ চলমান রয়েছে। এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান করছি। এ কর্মসূচির সময় উপস্থিত ছিলেন শুদ্ধ খান, আদিত্য সরকার।