রূপগঞ্জে আরো ১৯ জন করোনা আক্রান্ত, একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নতুন করে আরো ১৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। ২৮ জনের নমুনা পরিক্ষা করে ১৯ জনের দেহে কোভিট-১৯ এর ভাইরাস শনাক্ত হয়। এদিকে বুধবার বাড়িতে কোয়ারেন্টিনে থাকা একজন করোনা রোগীর মৃত্যু হয়। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৪ জন।

আরো পড়ুন :
কৃষক আহম্মদ আলীর পাশে দাঁড়ালেন চৌগাছা উপজেলা ছাত্রলীগ
চৌগাছায় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক
ঠাকুরগাঁওয়ে দুই বোনকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন জানান, বুধবার পাওয়া রিপোর্টে গত ১১ মে ২৮ জনের নমুনার মধ্যে ১৯ জনের পভেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। গত ১২ মে পাঠানো নমুনার রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯৪ জন। এদিকে বুধবার দুপুরে করোনা আক্রান্ত রোগী উপজেলায় তারাবো পৌরসভার নোয়াপাড়া গ্রামের লাল মিয়া মাষ্টার বাড়িতে কোয়ারেন্টানে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। এনিয়ে রূপগঞ্জ উপজেলায় করোনায় মৃতের সংখ্যা ৩ জন।

ডাঃ মামুন আরো জানান, নতুন আক্রান্ত ১৯ জনকে তাদের আক্রান্তের বিষয়টি জানিয়ে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তাদের মধ্যে কেউ যদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা নিতে চান তাহলে তাদের হাসপাতালে ভর্তি করা হবে।

অপরদিকে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, থানায় আক্রান্ত একজন পরিদর্শক, এক উপপরিদর্শক ও ৭ কনস্টেবলকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে পাঠানো হয়েছে।

মে ১৩, ২০২০ at ২০:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এলআর/এএডি