শিবগঞ্জে বাড়ীর সীমানা নিয়ে দুগ্রুপের মধ্যে মারপিট : থানায় পৃথক অভিযোগ

সোমবার সকাল ৯টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাড়ীর সীমানাকে কেন্দ্র করে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ পৃথক পৃথক ভাবে থানায় অভিযোগ, আহত ৩, উভয়ের মধ্যে উত্তেজনা সংঘর্ষের আশংকা।

জানা যায়, অত্র উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের পূর্ব জাহাঙ্গীরাবাদ গুড়াতেপাড়া মৃত আবুল হোসেন এর পুত্র মোঃ আব্দুল হাকিম মন্ডল গংদের সাথে প্রতিবেশী ফয়েজ আলী মন্ডল গংদের সাথে দীর্ঘদিন থেকে জমাজমি নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসার এক পর্যায়ে গতকাল সকালে আব্দুল হাকিমের বাড়ীর প্রাচীর দেওয়া ও গেট নির্মাণ কে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডতা সৃষ্টি হয়।

আরো পড়ুন :
সিরাজগঞ্জে করোনায় মৃত নারীর ছেলে-মেয়ে আক্রান্ত
করোনাকে জয় করে ঘরে ফিরলেন কোটচাঁদপুরের সেই যুবক
কেশবপুরে কৃষদের ধান কেটে সহযোগিত করল কৃষকলীগ

এসময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র সজ্জিত হয়ে এলোপাথারী ভাবে মারপিটের ঘটনা ঘটায় এবং উভয় পক্ষের ৩ জন আহত হয়। বিষয়টি নিয়ে আব্দুল হাকিমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি মিস্ত্রী নিয়ে বাড়ীর প্রাচীর ও গেটের কাজ করার সময় পূর্ব শত্রুতার জের ধরে হঠাৎ করে ফয়েজ মন্ডল গং তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র সজ্জিত হয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারপিট করে আমাদের লোকজনকে আহত করে। এবিষয়ে আমি থানায় অভিযোগ করেছি।

অপর দিকে উক্ত বিষয়টি নিয়ে ফয়েজ উদ্দিন মন্ডলের সাথে কথা বললে তিনি বলেন, আমরা ওদেরকে হামলা বা মারপিট করিনি। ওরা নিজেদের দ্বন্দ্বে ক্ষিপ্ত হয়ে নিজেরাই সংঘর্ষের ঘটনা ঘটিয়ে আমাদের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে। আব্দুল হাকিম গং আমার বৃদ্ধা মার হাত ভেঙ্গে দিয়েছে। আমি বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করেছি। উভয় পক্ষ সুষ্ঠু তদন্তের দাবী করছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মিজানর রহমান বলেন, এ ঘটনায় উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মে ১১, ২০২০ at ১৮:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এএডি