দিনাজপুরে ৯শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিল যমুনা ব্যাংক

দিনাজপুরে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ৯শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন।

বুধবার (৬ মে) বিকেল ৩টায় দিনাজপুর জেলা স্টেডিয়ামের ভেতর সামাজিক দূরত্ব শতভাগ নিশ্চিত করে কর্মহীন এসব নারী-পুরুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী মধ্যে ছিল- ১০ কেজি চাল, ৩ কেজি আলু ও ২ কেজি ডাল। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ও যমুনা ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মঞ্জুরুল আহসান শাহ ও দিনাজপুর শাখার ব্যবস্থাপক মোজাহেদুল ইসলাম।

আরো পড়ুন :
আবারো ১৫০ পরিবারকে খাদ্য দিলেন মেহেদী হাসান মিন্টু
কেশবপুরে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান
এমপি নাবিলের পক্ষে খাদ্য বিতরণ করলেন লাইজুজ্জামান

দিনাজপুর জেলা প্রশাসনের মাধ্যমে কর্মহীন ব্যক্তিদের তালিকা তৈরি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান যমুনা ব্যাংকের কর্মকর্তারা।

সদর উপজেলার রাণীগঞ্জ এলাকা থেকে খাদ্য সামগ্রী নিতে আসা মো. আকবর আলী বলেন, বর্তমানে কোন কাজকাম নাই। বাড়িতে বসে আছি, আমাকে ডিসি অফিসের মাধ্যমে জানানো হয়েছে আজকে চাল ডাল দেওয়া হবে। এখানে এসে চালের ব্যাগ নিয়েছি। বেশ কয়েকদিন এগুলো দিয়ে সংসার চালাতে পারব।

যমুনা ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মঞ্জুরুল আহসান শাহ বলেন, আমরা যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে দেশের অনেক জায়গায় এমন খাদ্য সামগ্রী উপহার দেওয়ার উদ্যোগ নিয়েছি। অন্যান্য জেলার পাশাপাশি দিনাজপুরেও আজ ৯শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করা হয়েছে।

দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন, যমুনা ব্যাংকের উদ্যোগ অত্যান্ত প্রশংসনীয়। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে দিনাজপুরে আজ ৯শ’ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আমাদের মাধ্যমেই তারা তালিকা প্রস্তুত করেছে। সামাজিক দূরত্ব শতভাগ নিশ্চিত করে এসব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দেশের এই দুর্যোগের সময়ে যমুনা ব্যাংকের এই উদ্যোগকে আমরা দিনাজপুরবাসীর পক্ষ থেকে সাধুবাদ জানাই।

মে ০৬, ২০২০ at ১৯:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/পিআর/এএডি