আলোর মিছিলের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন

কুষ্টিয়ার দৌলতপুরে স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মিছিলের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতা কার্যক্রম নিয়ে এই সংগঠনটি ইতোমধ্যে গণমানুষের কাছাকাছি পৌঁছেছে।

বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিসহ নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর মিছিল’। এর ধারাবাহিকতায় মঙ্গলবার উপজেলা পরিষদ সেমিনার কক্ষে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করে সংগঠনটি।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, দৌলতপুর থানার ওসি এমএম আরিফুর রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান।

এ অনুষ্ঠানে প্রশাসন ও স্বেচ্ছাসেবক সমন্বিতভাবে করোনা সংকট মোকাবিলায় কাজ করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়। এ সময় স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মিছিলের উপদেষ্টা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোর মিছিলের আহ্বায়ক শাইখ আল জাহান শুভ্রর সভাপতিত্বে অনুষ্ঠানে করোনা প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টির বিষয়ে উপজেলার সর্বত্র কাজ করা প্রসঙ্গে কথা বলেন বক্তারা। আলোর মিছিলের আহ্বায়ক এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র সংগঠনটির বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন।

দৌলতপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে সক্ষমতা অনুসারে ইফতার সামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয় সংগঠনের পক্ষ থেকে। আলোর মিছিলের ইউনিয়ন প্রতিনিধিদের মাধ্যমে এই ইফতার সহায়তা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, দৌলতপুর আসনের সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশা এই স্বেচ্ছাসেবী সংগঠনটির প্রধান উপদেষ্টা। তার সার্বিক সহযোগিতা ও নির্দেশনা অনুযায়ী সংগঠনটি করোনা পরিস্থিতি মোকাবিলায় নানামুখী কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে।

মে ০৬, ২০২০ at ০৯:৪৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর/এএডি