কালীগঞ্জে সাবেক এমপি করোনায় আক্রান্ত

ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের সাবেক এমপি ও উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল মান্নান করোনায় আক্রান্ত হয়েছেন। সেই সাথে কালীগঞ্জ হাসপাতালের আরো একজন নার্সসহ মঙ্গলবার কালীগঞ্জে ২ জন করোন আক্রান্ত হল। আক্রান্ত সাবেক এমপির আড়পাড়াস্থ বাসভবন ও শহরের ফয়লা গ্রামে আক্রান্ত নার্সের বাড়ী লকডাউন করাসহ তাদের পাশ্ববর্তী আরো কয়েকটি বাড়ী লকডাউনের আওতায় আনা হয়েছে। এ নিয়ে কালীগঞ্জ উপজেলাতে মোট ৮ জন করোনায় আক্রান্ত হল।

আরো পড়ুন :
চট্টলকন্যা ব্রিটিশ বিরোধী আন্দোলনের বিপ্লবী নারী প্রীতিলতার জন্মদিন আজ
পাইকগাছায় বনবিবির উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান
পাইকগাছায় যৌন নিপীড়ন মামলায় ঝন্টু আটক

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ শামিমা শিরিন লুবনা জানান, মঙ্গলবার কালীগঞ্জে এক সাবেক এমপি ও তার হাসপাতালের এ নার্সের করোনা পজেটিভ ধরা পড়েছে। গত দু-সপ্তাহ আগে হাসপাতালের এক ডেন্টাল সার্জন করোনায় আক্রান্ত হলে তার কাছে চিকিৎসা নেওয়া সাবেক এমপি ও হাসপাতালের কয়েকজন ষ্টাফ এর করোনা পরিক্ষার জন্য নমুনা যবিপ্রবিতে পাঠানো হয়েছিল। মঙ্গলবার আসা ঝিনাইদহে করোনার রেজাল্টের মধ্যে কালীগঞ্জে ওই দু-জনের প্রজেটিভ রেজাল্ট এসেছে। তিনি জানান, উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ওই দুই জনের বাড়ি লকডাউন ও তাদের পাশ্ববর্তী আরো ৫ টি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি সূবর্ণা রানী সাহা জানান, গত কয়েকদিন পর নতুন করে কালীগঞ্জে একজন জনপ্রতিনিধি ও একজন স্বাস্থ্যকর্মীর করোনা পজেটিভ ধরা পড়েছে। তিনি প্রশাসনের টিমকে আক্রান্তদের বাড়িতে পাঠাচ্ছেন। তারা ওই দুটি বাড়ি সহ তাদের পাশর্^বর্তী কয়েকটি বাড়ি লকডাউন করবেন।

মে ০৫, ২০২০ at ১৮:৩৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিবি/এএডি