শৈলকুপায় মুদি দোকানীকে পিটিয়ে হত্যা

সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় এক মুদি দোকানদারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে রবিবার(৩ মে) সকালে উপজেলার হাকিমপুর ইউনিয়নের সুবিদ্দা-গোবিন্দপুর গ্রামে। নিহত জোয়াদ আলী একই গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে।

জানা যায়, সুবিদ্দা গোবিন্দপুর গ্রামের ইউপি সদস্য খেলাফত মোল্যার সাথে মুদি দোকানদার জোয়াদ আলীর সামাজিক বিরোধ চলে আসছিলো। এরই সূত্র ধরে রবিবার সকালে তাকে বেধড়ক মারপিট করা হয়। আহত ব্যক্তিকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১ টার দিকে তার মৃত্যু হয়। উভয় গ্রুপই ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমর্থক বলে জানা গেছে।

আরো পড়ুন :
বিশ্বে ১১ লাখের বেশি মানুষের করোনা জয়
জয়পুরহাটে আইসোলেশন থেকে বাড়ি ফিরলেন ৩৪ জন
মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার ৫ম মৃতুবার্ষিকী

নিহতের স্বজনরা জানায়, জোয়াদ আলীর উপর হামলার ইস্যূ খুজছিলো খেলাফত মেম্বার। এ বিষয়ে শনিবার রাতে মিটিং করে তারা। পরিকল্পনা অনুযায়ী রবিবার ভোর রাতে মুদি দোকানের সামনে মলত্যাগ করে রাখে। জোয়াদ আলী দোকানের সামনে মল দেখে উত্তেজিত হয়ে চেচামেচি শুরু করে। এসময় সামাজিক প্রতিপক্ষ খেলাফত মেম্বারের নেতৃত্বে উৎ পেতে থাকা জাফর, হাবিব, ওয়াজেদ, হাফিজ, শরিফুল, জিন্নাহ, ইকরাম, আছালত ও হায়দারসহ ১০-১৫ লোকজন তার উপর হামলা চালায়।

পুলিশ জানায়, নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মে ০৩, ২০২০ at ১৩:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএস/এএডি