করোনা তহবিলে ইউপি সদস্যদের এক মাসের ভাতা জমা দানের আহ্বান ইউপি সদস্য নাসিরের

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের ইউপি সদস্য ও সাবেক উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহ্বায়ক বি. এম নাসির উদ্দীন দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সংকটময় সময়ে অসহায়, দরিদ্র, দিনমজুর শ্রমজীবী কর্মহীন মানুষের সাহায্যার্থে দেশের ৪ হাজার ৫’শ ৬২ টি ইউনিয়নের ইউপি সদস্যদের এক মাসের ভাতা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করার আহ্বান জানিয়েছেন। বিষয়টি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের হস্তক্ষেপ কামনা করেছেন এই ইউপি সদস্য।

আরও পড়ুন: ছেলের নির্যাতনে বাড়ি ছাড়া বৃদ্ধা মা

একান্ত সাক্ষাতকারে ইউপি সদস্য বি. এম নাসির উদ্দীন এই প্রতিবেদককে জানান, করোনা পরিস্থিতিতে সরকারের নির্দেশনা মানতে দিনমজুর শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। ফলে এইসব কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর শ্রমজীবীরা মানবতার জীবন-যাপন করছে।

জনপ্রতিনিধিরা নির্বাচন করার সময় লক্ষ লক্ষ টাকা খরচ করে। কিন্তু দেশের এই সংকটময় পরিস্থিতিতে খেটে খাওয়া দরিদ্র, অসহায়, দিনমজুর, কর্মহীন মানুষের পাশে কি একটু দাড়াতে পারে না! আমরা কি পারি না তাদের পরিবারের মুখে একটু খাবার তুলে দিতে!

আমি একজন ক্ষুদ্র জনপ্রতিনিধি হিসাবে দেশের সকল ইউনিয়ন পরিষদের ৫৪ হাজার ৭’শ ৪৪ জন সদস্যদের কাছে মানবিকতার আবেদন জানাচ্ছি আমাদের এক মাসের ভাতা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করার জন্য। সেই সাথে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি এই বিষয়ে সংশ্লিষ্ঠ
মন্ত্রনালয়কে ব্যবস্থা গ্রহনের জন্য।

দেশদর্পণ/এসএমআর/এসজে