ব্যারিস্টার কাজলের উদ্যোগে চৌগাছায় ত্রাণ বিতরণ

বাংলাদেশ সুপ্রিম কোটের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও জনপ্রিয় আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের ব্যক্তিগত উদ্যোগে তার নিজ গ্রাম যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর গ্রামে শতাধিক গরিব ও দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে তার পক্ষে জিয়াউর রহমান, মির্জা, মুজাহিদ, রাব্বি, জহুরুল ও ইমন দুস্থ্যদের মাঝে ৫কেজি চাল, ২কেজি আলু, আধা কেজি ডাল ও একটি সাবান বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।

করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশের মতো চৌগাছা উপজেলায়ও শুরু হয়েছে সরকার ঘোষিত অনিদিষ্ঠ কালের জন্য লকডাউন। ফলে নি¤œ আয়ের মানুষের মাঝে পড়েছে হতাশার ছায়া।কি ভাবে চলবে সংসার, কি খাবো এই ভেবেই সারা দিনটি চলে তাদের। এরই মধ্যে সরকারি ও ব্যাক্তি উদ্যোগে অনেকে এসেছেন ত্রাণ নিয়ে কিন্তু জনসংখ্যার তুলনায় ত্রাণের পরিমাণ কম হওয়ায় সবাইকে দেওয়া সম্ভব হয়নি। তবু চেষ্ঠা চলছে সবাই যেন ত্রাণের আওতায় আসে।
আরও পড়ুন:  যশোরে বালু ব্যবসায়ীকে কুপিয়ে খুন, জখম ২

এই প্রতিবেদকে গতকাল সকালে ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ফোন দিয়ে নিজের গ্রামের মানুষের কথা জানতে চান, এই দুর্দিনে কেমন আছেন সবাই। এক পর্যায়ে তিনি গ্রামের সাধারণ মানুষের পাশে থাকতে চান।এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

নাম প্রকাশ না করা শর্তে গ্রামের এক ভ্যান চালক বলেন, সারা বাজার বন্ধ থাকায় রাস্তায় কোন যাত্রী নেই, ফলে বেশ কয়েতদিন বাড়িতে বেকার বসে আছি।এ সময় কিছু খাদ্য-খাবার পেয়ে আমাদের উপকারই হলো।

দেশদর্পণ/এমআই/এসজে