কোটচাঁদপুরে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকালে ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড শফিকুল আজম খাঁন চ লের নির্দেশনায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ রোকনুজ্জামান রোকন এর অর্থায়নে উপজেলার কুশনা ইউনিয়নের ৫’শ পরিবারকে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুকের তত্বাবধায়নে কর্মহীন, দরিদ্র, অসহায় খেটে খাওয়া দিনমজুর এইসব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
আরও পড়ুন: দেশে করোনায় আরও একজনের মৃত্যু

রিয়াজ হোসেন বলেন, দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মানতে দিনমজুর শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। ফলে এইসব কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর শ্রমজীবীরা মানবতার জীবন-যাপন করছে। এইজন্য তাদের পরিবারের মুখে খাবার তুলে দিতে আমাদের সবারই এগিয়ে আসতে হবে। বিশেষ করে, সমাজের যারা বিত্তবান আছেন তাদেরকে সহায়তার হাত বাড়াতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা সাহারুজ্জামান সবুজসহ আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দেশদর্পণ/এসআরএস/এসজে