ক্রিকেট খেলায় বাঁধা দেওয়ায় যুবককে মারপিট

সিরাজগঞ্জে ক্রিকেট খেলায় বাঁধা দেওয়ায় এক যুবককে মারপিট করে আহতের ঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় আকাশ নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

অভিযোগ সুত্রে জানা যায়, সোমবার (৩০ মার্চ) বিকালে সিরাজগঞ্জ পৌরসভার রামগাঁতী চৌধুরীপাড়া গ্রামে শ্রী হরিপদ চৌধুরীর পুত্র বলাই চৌধুরী (২৮) কে মারপিট করে আহত করেছে একই গ্রামের কানাই লাল চৌধুরীর পুত্র বিপ্লব চৌধুরী, মোহনকুরু পুত্র রাম দত্ত, অনিল চৌধুরীর পুত্র সেলিম, ছোট কানাই এর পুত্র তিতাস, কানাই লাল বড় এর পুত্র বিকাশ, মোহনকুরুর পুত্র রাম বসাক ছোট, বিশ্বনাথেরপুত্র মোহনকুরু গংরা।

অভিযোগকারী আহত বলাই চৌধুরীর ভাবী রেখা রানী বলেন, বিপ্লব চৌধুরী গংরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি মারপিট করতে থাকে তখন বলাই এর আত্মচিৎকারে এলাকাবাসী এসে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
আরও পড়ুন: উলিপুর উপজেলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে বাড়ী বাড়ী জীবানুনাশক স্প্রে

জেনারেল হাসপাতালের ইর্মাজেন্সী ডাঃ ফাইসাল আহমেদ বলেন, রক্তাক্ত অবস্থায় রোগীকে হাসপাতালে নিয়ে আসলে রোগীকে ১০টি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে আহত বলাই চৌধুরী হাসপাতালের ৪র্থ তলায় চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত থাকায় এক যুবককে আটক করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

দেশদর্পণ/এআর/এসজে